বাবার চাকরি ফেরাতে প্রধানমন্ত্রীর কাছে ৩৭ বার চিঠি!

দীর্ঘদিন ধরে বাবার চাকরি নেই। বাড়িতে আর্থিক অনটন বেড়েই চলেছে। এমন অবস্থায় বাবা যাতে চাকরি ফিরে পায় সেজন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে ৩৭ বার চিঠি লিখেছে সার্থক ত্রিপাঠী নামে ভারতীয় এক কিশোর। কিন্তু কোনো জবাব পায়নি, তবে দমে যাবার পাত্র নয় ভারতের উত্তরপ্রদেশের কানপুরের এই কিশোর।

এ বিষয়ে সার্থক বলেছে, ‘আমি বিশ্বাস করি, প্রধানমন্ত্রী আমার চিঠির জবাব দেবেন। বাবা যাতে চাকরি ফিরে পান সেই ব্যবস্থাও তিনি করবেন। এমনকি যাদের কারণে বাবা কর্মহীন তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ব্যবস্থা নেবেন।’

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি’র ভাষ্য, এই কিশোর চিঠিতে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে পারিবারিক সমস্যার কথা বিস্তারিতভাবে লিখেছে। কেন সে বাবার চাকরি ফিরিয়ে দেওয়ার কথা বলছে তারও বিস্তারিত বিবরণ রয়েছে চিঠিতে।

খবরে বলা হয়েছে, সার্থকের বাবা উত্তরপ্রদেশ স্টক এক্সচেঞ্জের কর্মী ছিলেন। তার পরিবারের অভিযোগ কিছু সহকর্মীর কারসাজিতে এখন আর সেই চাকরি নেই। তাই বাবার চাকরি ফিরে পেতে গত তিন বছর ধরে মোদির কাছে চিঠি লিখছে সার্থক। কিন্তু এখনো কোনো চিঠির জবাব এসে পৌঁছায়নি। তবুও হাল ছাড়তে রাজি নয় উত্তরপ্রদেশের এই কিশোর।

Load More By Editorial
Load More In Bangla
Comments are closed.